অভিনন্দন

পাঠক ভাই ও বোনেরা,আমার বাংলা ব্লগ আপনাদের কাছে কেমন লাগে এবং কেমন দেখতে চান দয়া করে বলুন ।কোন বুদ্ধি পরামর্শ থাকলে তা প্রদান করুন ।আপনাদের জন্যই আমার এই ব্লগ

ভাইসব!! বিশ্বাস করুন - আমি ডাক্তার নই। আমি জীবনে একটা মেডিক্যাল বই হাত দিয়ে ধরে দেখিনি Blog এর সকল পোষ্টের পিছনে রয়েছে Google Blog Facebook এর ভুমিকা। এখানে যাই পেয়েছেন / পাবেন তার কিছুতেই আমার কোন জ্ঞান নেই। Blog পোষ্টগুলো শুধুমাত্র আপনাদের ধারনার জন্য। রোগ জিইয়ে না রেখে সময় মত ডাক্তার এর সাথে আলাপ আলোচনা করুন। নিজেকে নিরাপদ রাখুন।

Jan 26, 2013

প্রেমের আড়ালে অবৈধ সেক্সে কুমারীত্ব হারাচ্ছে মেয়েরা।ছবি


প্রেমের আড়ালে অবৈধ সেক্সে কুমারীত্ব হারাচ্ছে মেয়েরা।ছবি

প্রেমের আড়ালে অবৈধ সেক্সে কুমারীত্ব হারাচ্ছে মেয়েরা।যুবকদের প্রশ্ন আমি কি করে বুঝবো বিয়ের আগে আমার স্ত্রী অন্য কারো সাথে সেক্স করেছে কিনা? এই ছবি গুলো প্রমান স্বরূপ প্রকাশ করা হয়েছে। কাউকে হেয়েও করার উদ্দেশে নয়।

No comments :

Post a Comment